সাদাকায়ে জারিয়ার এই কাজে "বাংলা হাদিস" প্রজেক্টের সাথে থাকুন
আস-সালামু আলাইকুম ওয়া রাহতুল্লাহি ওয়া বারকাতুহু,

সমস্ত প্রশংসা একমাত্র আল্লাহর জন্য, দরূদ ও সালাম রাসুল (সা.) এর উপর পেশ করছি, অতঃপর -

“বাংলা হাদিস” তথা “হাদিসবিডি” প্রজেক্ট সম্পর্কে সংক্ষেপে কিছু কথা আপনাদের উদ্দেশ্য,

আলহামদুলিল্লাহ্, “বাংলা হাদিস” তথা “হাদিসবিডি” র এই প্রজেক্ট বিগত ২০১৩ সালের মে মাস থেকে কার্যক্রম শুরু করে এবং শুরু থেকেই এটি সম্পূর্ণ ব্যাক্তি উদ্যোগে পরিচালিত হয়ে আসছে। অদ্যাবধি এই প্রজেক্টের সাথে কোন ধরনের দল, গ্রুপ বা সংগঠনের সম্পৃক্ততা নেই এবং আমরা এগুলি থেকে মুক্ত, আলহামদুলিল্লাহ্ এবং ভবিষ্যতেও যেন মুক্ত থাকতে পারি আল্লাহর কাছে সেই দুয়া করি সব সময়।

আমাদের একমাত্র উদ্দেশ্য বাংলা ভাষী মানুষের কাছে সঠিক ইসলামকে তুলে ধরা এই প্রজেক্টের মাধ্যমে, যেন সবাই যাচাই বাছাই করে বিশুদ্ধ ইসলামকে জানতে, বুঝতে ও তা গ্রহন করতে পারে। আর এই কাজের মাধ্যমে আমরা শুধু আল্লাহর সন্তোষটি অর্জন করতে চাই। দুয়া করি তিনি যেন আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টাকে কবুল করেন এবং এর উসিলায় পরকালে এর সাথে সম্পৃক্ত সকলকে জাহান্নাম থেকে মুক্তি দান করেন এবং ফলাফল হিসাবে জান্নাতুল ফিরদাউস দান করেন। আল্লাহ্ আমাদের সকলকে কবুল করুন। আমীন।

আমাদের উদ্দেশ্য এই নয় যে আমরা এই প্রজেক্টের মাধ্যমে টাকা আয় করব আর তা দিয়ে নিজেরা বাড়ি, গাড়ি ইত্যাদি তৈরি করব দুনিয়ার সম্পদ, সম্মান অর্জন করব। আমাদের একমাত্র উদ্দেশ্য আল্লাহর দ্বীন প্রচার এবং এর মাধ্যমে আল্লাহর সন্তোষটি অর্জনের প্রচেষ্টা।

আর যদি এই কাজের মাধ্যমে আমরা আল্লাহর সন্তোষটি অর্জনের চেষ্টা ব্যাতিত দুনিয়া অর্জন করতে চাই তাহলে আল্লাহ্ যেন তা থেকে আমাদেরকে ফিরিয়ে নেন, আমীন।

একটি বিষয় আমরা স্পষ্ট করতে চাই যে, সাধারণত আমরা অনুদান চাইতে অপছন্দ করি কেননা ব্যাক্তিগত ভাবে আমি (রোকন উল হক) এটি অপছন্দ করি, তথাপি এই কাজের আঞ্জাম দেবার জন্য একটি বড় ধরনের অর্থ প্রতি মাসে নিয়মিত ভাবেই আমাদের প্রয়োজন হয়ে থাকে আর শুধু এই কারনেই আবেদন করি “বাংলা হাদিস” 'র এই প্রোজেক্টের সাথে শুধুমাত্র আল্লাহর সন্তোষটি অর্জনের জন্য থাকুন, একে সহযোগিতা করুন। যারা আমাদের এই প্রজেক্টের জন্য নিয়মিতভাবে সহযোগিতা করে চলেছেন আল্লাহর সেই সমস্ত বান্দা/বান্দিরা সবাই নীরবেই এর সাথে সম্পৃক্ত আছেন এবং কখনোই আমরা তাদের নাম পরিচয় ইত্যাদি প্রকাশ করি না।

আল্লাহর কাছে দুয়া করি তিনি যেন এর সাথে সম্পৃক্ত সকলের এই সহযোগিতাকে কবুল করেন এবং উত্তম প্রতিদান দিন দুনিয়া ও আখিরাতে এবং ফলাফল হিসাবে জান্নাতুল ফিরদাউস দান করেন পরকালে। আমীন।

আর আল্লাহর কাছে দুয়া করি, এই কাজকে চালিয়ে নেবার জন্য যাবতীয় যা যা কিছু প্রয়োজন তার ব্যবস্থা তিনি যেন করেন এবং আলহামদুলিল্লাহ্ তিনি এর ব্যবস্থাও করে দিয়েছেন সব সময়। যখনি আমাদের বড় ধরনের অর্থের বা অন্য কোন বিষয়ের সমাধানের প্রয়োজন হয়েছে আল্লাহ্ তার কোন না কোন বান্দা/বান্দি’র মাধ্যমে সেটার ব্যাবস্থা করেছেন এবং সেই প্রয়োজনকে খুব উত্তমরুপে পূরণ করে দিয়েছেন। আলহামদুলিল্লাহ্।

বাংলা হাদিস প্রজেক্টকে যেভাবে আর্থিক সহযোগিতা করতে পারেন ইন-শা-আল্লাহঃ


বিকাশ (পার্সোনাল) – 01714110630
রকেট (পার্সোনাল) – 017141106304
নগদ (পার্সোনাল) – 01714110630
ব্যাংক তথ্যের জন্য অনুগ্রহ করে আমাদেরকে ই-মেইল করুন।

সার্বিক যোগাযোগঃ

রোকন উল হক
ই-মেইলঃ info@hadithbd.com
মোবাইলঃ 88-01714110630
ফেসবুকঃ facebook.com/hadithbd